বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
শাবির ভিসিকে অন্য দায়িত্বে দেওয়া প্রয়োজন : ডা. জাফরুল্লাহ

শাবির ভিসিকে অন্য দায়িত্বে দেওয়া প্রয়োজন : ডা. জাফরুল্লাহ

ডেস্ক রিপোর্ট::

গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আমরণ অনশনরত শিক্ষার্থীদের অনশন ভাঙানোর কাজটা অন্যরাও করতে পারতেন যেটা জাফর ইকবাল করেছেন। তিনি একজন পুরোনো অধ্যাপক, তাকে ধন্যবাদ। ছাত্ররা তার কথা মেনে নিয়েছে। এখন সরকারের দায়িত্ব হচ্ছে ছাত্রদের দাবিগুলো মেনে নেওয়া।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় পাগলা বাজার গণস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি বলেন, প্রাক্তন ছাত্ররা আন্দোলনরত শিক্ষার্থীদের অর্থ সহযোগিতা করে অপরাধ করেনি। ছাত্রদের বিরুদ্ধে দায়ের কর সব মামলা প্রত্যাহার করে নিতে আহ্বান জানান তিনি।

জাফরুল্লাহ বলেন, তাদের মূল দাবি আলোচনায় বসতে হবে। এখানে যিনি অধ্যাপনা করেছেন, এমন কাউকে ভিসি করা উচিত। বর্তমান ভিসিকে অন্য দায়িত্বে দেওয়া প্রয়োজন। আন্দোলনের সময় পুলিশ ডাকা উচিত হয়নি। ঘটনার পর পর শিক্ষামন্ত্রীর এখানে আসা উচিত ছিল বলেও তিনি জানান।

এর আগে তিনি জেলার শান্তিগঞ্জ উপজেলায় পাগলা বাজার গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতাল পরিদর্শন করেন। মেডিকেল টিম, মেডিসিন, গাইনি, চক্ষু, শিশু ও সার্জারিসহ বিভিন্ন চিকিৎসার বিষয়ে পরামর্শ দেন।এ সময় গণস্বাস্থ্য কেন্দ্রের বিভিন্ন কর্মকর্তা ও ডাক্তারগণ উপস্থিত ছিলেন।

আরটিভি/এসএইচএস

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com